ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

ব্র্যাক ব্যাংক ‘তারা’ গ্রাহকদের জন্য বিশেষ ছাড় 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪১, ১৮ নভেম্বর ২০২০ | আপডেট: ১৯:৫৯, ১৮ নভেম্বর ২০২০

'তারা' গ্রাহকদের জন্য বিশেষ স্বাস্থ্যসেবা প্যাকেজ তৈরি করতে ডিজিটাল হেলথকেয়ার সলিউশনস-এর সাথে একটি চুক্তি সাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক।

ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনস হলো একটি সমন্বিত স্বাস্থ্যসেবা সংস্থা। সংস্থাটি ব্র্যাক ব্যাংক এসএমই 'তারা উদ্যোক্তা' এবং ব্র্যাক ব্যাংক এমপ্লয়ী ব্যাংকিং (ইবি) 'তারা এলিট' গ্রাহকদেরকে বিশেষ ছাড়ে কাস্টমাইজড স্বাস্থ্যসেবা প্যাকেজ দেবে। গ্রাহকরা 'ইবি তারা এলিট' অথবা 'তারা উদ্যোক্তা' অ্যাকাউন্ট খুলে এই স্বাস্থ্যসেবা প্যাকেজটি পেতে পারেন।

ডিজিটাল হেলথ কেয়ার প্যাকেজটিতে হাসপাতালে ভর্তির জন্য বার্ষিক চল্লিশ হাজার টাকা; দশ হাজার টাকার সমমূল্যের জীবন বীমা, ডাক্তারদের সাথে বিনামূল্যে অনলাইন কথা এবং ভিডিও পরামর্শ, এক হাজারেরও বেশি বিশেষজ্ঞ চিকিত্সকের সাথে অ্যাপয়েন্টমেন্ট বুকিংয়ের সুবিধা, প্রসূতি সুবিধা, মায়েদের জন্য বিশেষ কভারেজ এবং এক হাজারেরও বেশি পার্টনার আউটলেটে ৩৫ শতাংশ ছাড় সহ আরও অনেক অফার রয়েছে।

ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনস-এর চিফ কমার্শিয়াল অফিসার অ্যান্ড্রু স্মিথ এবং ব্র্যাক ব্যাংকের হেড অফ রিটেইল ব্যাংকিং মাহীয়ুল ইসলাম নিজ নিজ সংস্থার পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এছাড়াও অনুষ্ঠানে ডিজিটাল হেলথ কেয়ার সলিউশনস-এর কর্পোরেট বিজনেস লিড পারভেজ আহমেদ এবং ব্র্যাক ব্যাংকের হেড অফ এমপ্লয়ী ব্যাংকিং খন্দকার এমদাদুল হক; সিনিয়র ম্যানেজার, বিজনেস ট্রান্সফরমেশন, ইমার্জিং কর্পোরেট, এসএমই সাজেদ আল হক উপস্থিত ছিলেন।

তেজগাঁও-এ অবস্থিত ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে অংশগ্রহণকারীদের সামাজিক দূরত্ব এবং সুরক্ষা নিশ্চিত করে সীমিত আকারে এই স্বাক্ষর অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি